নোরা ফাতেহিকে ঢাকায় আনতে গিয়ে মামলার কবলে রাজু!
Published : Thursday, 24 November, 2022 at 4:17 PM, Count : 111

বর্তমান ডেস্ক: বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিকে বাংলাদেশে আনতে গিয়ে বিপাকে পড়েছেন শাহজাহান ভূঁইয়া রাজু। তিনি একটি ম্যাগাজিনের সম্পাদক ও প্রকাশক। নোরার বাংলাদেশে আগমনকে কেন্দ্র করে উইমেন লিডারশিপ করপোরেশনের সভাপতি ইশরাত জাহান মারিয়ার দায়ের করা ‘মিথ্যা মামলা’ ও সম্মানহানির প্রতিবাদ জানিয়েছেন রাজু।  

সম্প্রতি ঢাকায় এক সংবাদ সম্মেলনে রাজু বলেন, ‘বিদেশি শিল্পী নোরা ফাতেহিকে নিয়ে গত ৯ সেপ্টেম্বর মিরর গ্রুপের একটি অনুষ্ঠান আয়োজন করার কথা ছিল।

ওই সময়ে দেশে বিদ্যমান ডলার সংকটের কারণ দেখিয়ে সংস্কৃতি মন্ত্রণালয় তার আগমনের অনুমতি দেয়নি। সরকারের সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে মিরর গ্রুপ নোরা ফাতেহিকে নিয়ে অনুষ্ঠানের আয়োজন থেকে সরে আসে এবং পাওনা টাকা ফেরত চেয়ে নোরা ফাতেহিকে লিগ্যাল নোটিশ পাঠায়। মিরর গ্রুপের চুক্তি বহাল জেনেও ইশরাত জাহান মারিয়া ১৮ নভেম্বর নোরা ফাতেহিকে নিয়ে অনুষ্ঠানের আয়োজন করেন। ’

শাহজাহান ভূঁইয়া রাজু বলেন, ‘লিগ্যাল নোটিশ ও আমাদের পাওনার বিষয়টি জানতে পেরে ইশরাত জাহান মারিয়া স্বেচ্ছায় আমাদের সঙ্গে যোগাযোগ করেন এবং আমাদের পাওনা তিনি পরিশোধ করবেন বলে মিরর গ্রুপের সঙ্গে চুক্তি সম্পাদনসহ তিনটি চেক প্রদান করেন। চুক্তির শর্ত অনুযায়ী, আমরা লিগ্যাল নোটিশ প্রত্যাহার করে সরকারের সংশ্লিষ্ট সব দপ্তরে এডিসহ রেজিস্ট্রি ডাকযোগে পাঠাই। কিন্তু চুক্তি মোতাবেক ইশরাত জাহান মারিয়া টাকা পরিশোধ না করে প্রতারণামূলকভাবে আমার নামে মিথ্যা মামলা দিয়ে  হয়রানি এবং ব্যাবসায়িক সুনাম ক্ষুণ্ণ করেছেন। তার এ ধরনের মিথ্যা অপপ্রচার এখনো চলমান। ’

নোরা ফাতেহির অনুষ্ঠানে অ্যাওয়ার্ড ও টিকিট বিক্রির সঙ্গে মিরর গ্রুপের কেউ-ই জড়িত না মন্তব্য করে রাজু বলেন, ‘আপনারা ইতোমধ্যে জানতে পেরেছেন—নোরা ফাতেহির বাংলাদেশে আগমনের অনুমতি ছিল ডকুমেন্টারি শুটিংয়ের।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাসিক মিরর ম্যাগাজিনের মার্কেটিং এক্সিকিউটিভ  রাফি সাহিন, মার্কেটিং অফিসার মো. আরিফ হোসাইন প্রমুখ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft