মুসলিমদের ভালোবাসা ছাড়া সুপারস্টার হতে পারতাম না: মিঠুন চক্রবর্তী
Published : Wednesday, 23 November, 2022 at 4:11 PM, Count : 279

বর্তমান ডেস্ক: কয়েক মাস পরেই পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচন। তার আগে রাজ্যে এলেন বলিউড তারকা মিঠুন চক্রবর্তী। মঙ্গলবার (২২ নভেম্বর) সকালে কলকাতা নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর পা রাখেন তিনি। টানা পাঁচদিনে ৫ জেলায় সাংগঠনিক সভা করবেন তিনি। কাল পুরুলিয়ায় তার প্রথম সভা। সঙ্গে থাকবেন পশ্চিমবঙ্গের বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

কলকাতায় পা রেখেই মঙ্গলবার সল্টলেকে সাংবাদিক সম্মেলন করে তিনি বলেন, মুসলিমদের ভালোবাসা ছাড়া আমি কখনোই সুপারস্টার হতে পারতাম না।

পঞ্চায়েত নির্বাচনের আগে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে পুরোপুরি কাজে লাগাতে চাইছেন গেরুয়া শিবির। এবার পশ্চিমবঙ্গে পঞ্চায়েত ভোটে বড় সাফল্য পেতে চাইছে গেরুয়া শিবির। মিঠুন চক্রবর্তীকে দিয়ে বিজেপি এবার পঞ্চায়েত ভোটের বৈতরণী পার হতে চাইছে।

ঠিক তার আগে কলকাতার সল্টলেকে সাংবাদিক সম্মেলন করে মিঠুন চক্রবর্তী বলেন, বিজেপি মুসলিম বিরোধী নয়, বিজেপি একমাত্র মুসলিমদের উন্নয়নের কথা ভাবে।

তিনি বলেন, বিজিপি মানে মুসলিম বিরোধী এটা একটা মিথ্যা প্রচার। বিজেপি রাজ্যে ক্ষমতায় এলে সবার উন্নয়নের সঙ্গে সঙ্গে মুসলিম ভাইদেরও ভালো হবে।

পঞ্চায়েত ইলেকশানকে পাখির চোখ করে ভারতীয় জনতা পার্টি অভিনেতা মিঠুন চক্রবর্তীকে পুরোপুরিভাবে সামনে রেখে পঞ্চায়েত ভোটের বৈতরণী পার হওয়ার পরিকল্পনা করেছে। এ পঞ্চায়েত ভোটে মহাগুরুকে দিয়ে বিজেপি জয় আশা করছেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft