বাংলাদেশে এসে চড় দিয়ে পাল্টা চড় খেয়েছিলেন নোরা ফাতেহি
Published : Tuesday, 22 November, 2022 at 4:57 PM, Count : 279

বর্তমান ডেস্ক: বাংলাদেশে শুটিংয়ে এসে এক সহ অভিনেতা আমার সাথে খারাপ আচরণ করেছিল। আমি তাকে চড় মারি এবং সেও আমাকে পাল্টা চড় মারে। এরপর ওই অভিনেতার সঙ্গে ঝগড়ায় জড়ান তিনি। নোরা বলেন, আমি তাকে পুনরায় চড় মারলে সে আমার চুল টেনে ধরেছিল। তারপর আমাদের বিশাল যুদ্ধ বেঁধে গেল। এরপর পরিচালক এসে তা থামায়।

তবে কবে এই ঘটনা ঘটেছিল কিংবা যার সঙ্গে ঝগড়া বেঁধেছিল, তিনি বাংলাদেশি না ভারতীয়, তা প্রকাশ করেননি নোরা। নিজের নতুন সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারে অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়ে এ কথা জানান নোরা নিজেই।

মরক্কো বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। মরোক্কীয় বংশোদ্ভূত ভারতীয় নাগরিক নোরা ফাতেহির বর্তমানে বলিউডের সেরা নারী আইটেম গার্লদের একজন। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা ফাতেহি বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন।

এছাড়াও মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। সম্প্রতি একটি অনুষ্ঠানে ঢাকা ঘুরে যান নোরা ফাতেহি। তবে এর আগেও তিনি বাংলাদেশে একবার এসেছিলেন।

এবারের অনুষ্ঠানে নোরা বলেন, দ্বিতীয়বারের মতো ঢাকায় এসে আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। বাংলাদেশে আমি বারবার আসতে চাই। সম্পাদনা: মাজহারুল ইসলাম



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft