নির্মাতার সিদ্ধান্তে মন খারাপ!
Published : Monday, 21 November, 2022 at 3:46 PM, Count : 297

বর্তমান ডেস্ক: বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছে ভিকি কৌশল-কিয়ারা আদভানি অভিনীত ‘গোবিন্দ নাম মেরা’ সিনেমাটি। এরইমধ্যে সিনেমাটির পোস্টার ও ট্রিজার নেটদুনিয়ায় সাড়াও ফেলেছে। পোস্টার-ট্রিজারে কিয়ারা-ভিকির নব্বই দশকের তারকাদের লুক দারুণ কৌতুহলী করে সিনেপ্রেমীদের। ভক্তরাও তাই অপেক্ষায় আছেন সিনেমাটি বড়পর্দায় দেখার। তবে তাদের প্রত্যাশার পূর্ণ হচ্ছে না।

সিনেমা বড়পর্দায় নয়, ওটিটি প্লাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তির ঘোষণা দিয়েছেন নির্মাতা শশাঙ্ক খৈতান। আর এতেই ভক্তদের সঙ্গে মন খারাপ অভিনত্রী কিয়ারার!

নির্মাতার এমন সিদ্ধান্তে কিয়ারা বলেন, ‘বলিউড সিনেমায় দর্শক ফিরছে। সম্প্রতি মুক্তি পাওয়া একাধিক সিনেমা দারুণ ব্যবসা করেছে। সেই জায়গা নির্মাতা কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন বলতে পারব না। কারণ মুক্তির বিষয়টি তো নির্মাতা-প্রযোজকের হাতে। তবে আমার মনে হয়, হলে মুক্তির পর ওটিটিতে মুক্তি দিলে সকলের কাছে সিনেমাটি পৌঁছে যেত। সবার মতো আমিও সিনেমাহলে বসে নিজের সিনেমা দেখতে চেয়েছিলাম। কিন্তু সব ইচ্ছে কী সবসময় পূর্ণ হয়!’

তবে ওটিটিতে মুক্তি নিয়ে বেশ উচ্ছ্বসিত ভিকি। নিজের ইনস্টাগ্রামে ভিকি লিখেছেন, ‘আপনার গল্প নিয়ে শিগগিরই আসছি।’
জানা গেছে, সিনেমাটি আসছে ২৬ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে অবমুক্ত করা হবে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft