যেভাবে দেখবেন বিশ্বকাপের ম্যাচ
Published : Sunday, 20 November, 2022 at 4:38 PM, Count : 235

বর্তমান ডেস্ক: 'দ্যা গ্রেটেস্ট শো অন দ্যা আর্থ' খ্যাত ফুটবল বিশ্বকাপ শুরু হতে বাকী আর মাত্র কয়েক ঘন্টা। বিশ্বের শ্রেষ্ঠত্ব অর্জনের এই লড়াই মিস করতে চাইবে না কেউ। বিশ্বের প্রায় ৫০০ কোটি মানুষের টেলিভিশনের মাধ্যমে নজর থাকবে কাতারে। টেলিভিশন ছাড়াও ফুটবলপ্রেমীরা বিশ্বকাপ উপভোগ করতে পারবে অনলাইনেও।

ফুটবল বিশ্বকাপের ২২ তম আসরের টেলিভিশন সম্প্রচার স্বত্ব পেয়েছে ভারতের মুকেশ আম্বানির মালিকানাধীন বহুজাতিক কোম্পানি রিলায়েন্সের ভায়াকম ১৮ মিডিয়া। আর সেই জন্যেই স্পোর্টস ১৮ নামে চ্যানেলও খোলা হয়েছে। আর স্পোর্টস ১৮ এর সঙ্গে চুক্তির মাধ্যমে অন্য টেলিভিশন চ্যানেলগুলো পাচ্ছে খেলা সম্প্রচারের স্বত্ব।

 টেলিভিশন ছাড়া অনলাইনেও দেখা যাবে ফুটবল বিশ্বকাপ। অনলাইনে খেলা দেখতে স্মার্টফোন বা ল্যাপটবে জিও সিনেমার অ্যাপ ডাউনলোড করতে হবে। এছাড়া প্লে-স্টোর থেকে ইনস্টল করলেও দেখা যাবে ফুটবল বিশ্বকাপের ২২ তম আসর। জিও সিনেমাতে অতিরিক্ত খরচ ছাড়ায় ইংরেজি, হিন্দি, বাংলা, মালয়লম ও তামিল ভাষায় দেখা যাবে খেলা।

৩২ দলের অংশগ্রহণে ফুটবল বিশ্বকাপের পর্দা ওঠছে আজ। বাংলাদেশ সময় রাত ১০ টায় মাঠে নামছে স্বাগতিক কাতার ও ইকুয়েডর।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft