সড়ক দুর্ঘটনায় আহত অভিনেত্রী চমক
Published : Tuesday, 15 November, 2022 at 4:02 PM, Count : 841

বর্তমান ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তিনি ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ। মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে পৌনে ১১টায় নিজ ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। সেই সঙ্গে সবার কাছে দোয়া চেয়েছেন।
শুধু অভিনয়শিল্পী নন তিনি। পরিচালক, মডেল, উপস্থাপনাতেও বেশ প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের পরিচালক সমিতির সদস্যও হয়েছেন।

শিক্ষাজীবনে তিনি সরকারি কর্নেল মালেক মেডিকেল কলেজে এমবিবিএস করেছেন। ওয়েব সিরিজ হায়দার, ধারাবাহিক নাটক ‘হাউস নম্বর-৯৬’, মহানগর, সাদা প্রাইভেট, অসামপ্ত, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’-এর মতো বেশকিছু নাটক করে অল্প সময়েই মিডিয়ায় আলোচনায় আসার পাশাপাশি দর্শকপ্রিয়তা অর্জন করেন রুকাইয়া জাহান চমক।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft