হৃতিকের বোনের সঙ্গে ডেটিং করছেন কার্তিক!
Published : Tuesday, 8 November, 2022 at 4:41 PM, Count : 355

বর্তমান ডেস্ক: বলিউড নতুন প্রজন্মের তারকা অভিনেতা কার্তিক আরিয়ান। সাম্প্রতিক সময়ে টিনসেলে জোর গুঞ্জন, প্রেমে করছেন এই অভিনেতা। প্রেমিকা হচ্ছেন বরেণ্য সংগীত পরিচালক রাজেশ রোশনের মেয়ে পশমিনা রোশন। সম্পর্কে হৃতিক রোশনের চাচাতো বোন হন পশমিনা।

সূত্রের বরাতে, গত কয়েক দিনে একটু বেশি ঘনিষ্ঠ হয়েছেন কার্তিক ও পশমিনা। লুকিয়ে লুকিয়ে পরস্পর দেখা-সাক্ষাৎ, বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরতে যাওয়া সব মিলিয়ে তাদের সম্পর্ককে ভিন্ন হাওয়া দিচ্ছে। অনেকের মতেই, ওরা দুজন এই মুহূর্তে ‘শুধু ভালো বন্ধু’ নয় বরং এরচেয়েও বেশি কিছু। বলিউডের নতুন প্রেমিক জুটি কি তবে কার্তিক-পশমিনা?

কার্তিকের ঘনিষ্ঠ সূত্রগুলোর দাবি, যখন কাজ না থাকে তখন কার্তিক পশমিনার সঙ্গে তার বাসভবনে আড্ডা দেন। দুজন দুজনার সঙ্গ বেশ উপভোগ করেন। পাপারাজ্জিদের মনোযোগ এড়াতে নব্য এ প্রেমিকযুগল ভিন্ন কৌশলের আশ্রয় নেন বলেও শোনা যায়।

একটি সূত্র আরও প্রকাশ করেছে, দীপাবলির দিন কার্তিক তার এখনকার ‘ঘনিষ্ঠ বন্ধু’ পশমিনাকে জুহুতে তার নতুন ম্যাকলারেনে নিয়ে গিয়েছিল। স্পষ্টতই, জিও ওয়ার্ল্ড ড্রাইভ হলো তাদের গভীর রাতের প্রিয় গন্তব্য এবং প্যাটিসেরি হলো তাদের পছন্দের মেনু।

উল্লেখ্য, পশমিনা রোশন ইশক ভিশক সিকুয়েল ‘ইশক ভিশক রিবাউন্ড’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করবেন। অন্যদিকে কার্তিক ব্যস্ত সময় পার করছেন তার ‘শেহজাদা’, ‘সত্য প্রেম কি কথা’ ও ‘আশিকী ৩’ সিনেমাগুলোর কাজ নিয়ে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft