খালেদা জিয়ার অধীনে দেশ চলবে এটা বিএনপি নেতাদের দিবাস্বপ্ন: তথ্যমন্ত্রী
Published : Monday, 10 October, 2022 at 3:23 PM, Count : 1645

বর্তমান প্রতিবেদক: তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আমানউল্লাহ আমান স্বপ্নে দেখেছেন যে ১০ ডিসেম্বরের পর দেশ চলবে খালেদা জিয়ার কথায়। আমানের জানা উচিত, খালেদা জিয়ার সাজা স্থগিত রয়েছে শেখ হাসিনার বদন্যতায়। সেটা তারা ভুলে গেলে সরকার আবারও ভাববে, খালেদা জিয়াকে আবার কারাগারে পাঠানো উচিত কিনা।

সোমবার (১০ অক্টোবর) সচিবালয়ে সমসাময়িক বিষয়ে ব্রিফিংকালে তিনি এই কথা বলেন। খালেদা জিয়ার অধীনে দেশ চলবে এটা বিএনপি নেতাদের দিবাস্বপ্ন বলেও তিনি উল্লেখ করেন। এসময় তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সুলতানা কামালকে নিয়ে বিএনপি নেতা রুহুল কবির রিজভীর মন্তব্য নিয়েও কথা বলেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, সুলতানা কামালের অনেক বক্তব্য একমত হওয়ার মতো নয়। সেক্ষেত্রে তাদের বক্তব্য ও কর্মকাণ্ডের সমালোচনা করা যেতে পারে। তাই বলে তাকে ব্যক্তিগত আক্রমণ করা সমীচীন নয়। তাকে নিয়ে রিজভীর দেওয়া বক্তব্য শালীনতা ও শিষ্টাচার বিবর্জিত। এ সময় তিনি বলেন, যাদের জন্ম বন্দুকের নলের মাধ্যমে, যারা দুর্নীতিবাজদের প্রশ্রয় দেয়, তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft