টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার যানজট
Published : Monday, 19 July, 2021 at 1:34 PM, Count : 1081

এস.এম আওয়াল মিয়া, টাঙ্গাইল প্রতিনিধি: আসন্ন ঈদকে কেন্দ্র করে ঘরমুখো মানুষ ও অতিরিক্ত যানবাহনের চাপে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকায় উত্তরবঙ্গমুখী লেনে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। সোমবার ভোর রাত থেকে বঙ্গবন্ধু সেতু থেকে টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর পর্যন্ত ১৭ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়।

যানজটের কারনে চালক, যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। বিশেষ করে নারী ও শিশুদের ভোগান্তি বেশি। সোমবার সকালে মহাসড়কের রসুলপুর, পৌলি, এলেঙ্গা, আনালিয়াবাড়ী ও জোকারচর এলাকায় এমন চিত্র দেখা যায়। উত্তরবঙ্গমুখী গাড়ি আটকে রয়েছে।
এলেঙ্গা গ্যাস পাম্পে কথা হয় ট্রাক চালক আজিম বেপারীর সাথে। তিনি বলেন, গত তিন দিন যাবত এই মহাসড়কে ভোর রাত থেকে যানজটের সৃষ্টি হচ্ছে। এতে আমাদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। এক কিলোমিটার রাস্তা অতিক্রম করতে প্রায় এক ঘন্টা সময় লাগে।

মাইক্রোবাস চালক গোপাল মিয়া বলেন, গত রাতে সিরাজগঞ্জ থেকে ঢাকা গিয়েছি তখন কোন টাঙ্গাইল অংশে কোন যানজট পাইনি। আজকে মহাসড়কে যানজট রয়েছে। গাড়ির তাপ ও ভ্যাপসা গরমে আমাদের খুব কষ্ট হচ্ছে। ঢাকা লেনে স্বাভাবিক থাকলেও উত্তরবঙ্গমুখী লেনে তীব্র যানজট রয়েছে।

হানিফ পরিবহনের চালক আলমগীর মিয়া বলেন, আমি পাবনা থেকে ঢাকা যাচ্ছি। সিরাজগঞ্জ থেকে টাঙ্গাইলের রসুলপুর পর্যন্ত উত্তরবঙ্গমুখী লেনে যানজট রয়েছে। তবে ঢাকা মুখী লেনে গাড়ির চাপ থাকলেও স্বাভাবিক গতিতে চলতে পারছি।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি শফিকুল ইসলাম বিষয়টি অস্বীকার করে বলেন, এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত মহাসড়কে অন্য স্বাভাবিক দিনে তুলনায় মহাসড়কে যানবাহনের চাপ নেই বললেই চলে। কোথাও কোন গাড়ি থেমে নেই।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার বিপিএম বলেন, টাঙ্গাইল অংশে যানজট নিরসনের জন্য ৬০৩ জন পুলিশ মহাসড়কের কাজ করছে। এর বাইরেও প্রায় ২০০ হাইওয়ে পুলিশ কাজ করছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft