নরসিংদীতে আনসার ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে ত্রাণ বিতরণ
Published : Tuesday, 11 May, 2021 at 1:48 PM, Count : 8513

তারেক পাঠান, নরসিংদী  প্রতিনিধি: প্রাণঘাতী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নরসিংদী জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে  জেলা ছয় উপজেলার তিনশত অসচ্ছল আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে চাল, ডাল, তেল, আলু,বপেঁয়াজ, সেমাইসহ বিভিন্ন ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ১১ মে মঙ্গলবার  সকালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশক্রমে নরসিংদী জেলা কমান্ড্যান্ট অতিরিক্ত দায়িত্ব মকসুদ রসুলের সভাপতিত্বে নরসিংদীর হাজীপুর আনসার ভিডিপি অফিস মাঠসহ জেলার ছয় উপজেলার  বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি মেনে  এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
বিতরণ কালে জেলা কমান্ড্যান্ট সঙ্গে সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ সাদ্দাম হোসেন, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, উপজেলা প্রশিক্ষকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এর আগে জেলার ছয় উপজেলার তিনশত জন অসচ্ছল আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের তালিকা তৈরি করা হয়। ওই তালিকা ধরে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এ কর্মসূচীর মাধ্যমে জেলার তিনশ জন অসচ্ছল আনসার ও ভিডিপি সদস্যদের এক সপ্তাহের খাবারের ব্যবস্থা করা হয়েছে বলে জানা যায়।
জেলা কমান্ড্যান্ট জানান, বর্তমান সরকারের নির্দেশে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতিটি সদস্য শুরু থেকেই  করোনা ভাইরাস মোকাবেলায় তাদের দায়িত্ব যথাযথভাবে পালন করে যাচ্ছে। নরসিংদী জেলা কার্যালয়ে মোতায়েনকৃত ব্যাটালিয়ন আনসার সদস্যগণ জেলা কমান্ড্যান্ট এর সঙ্গে ও জেলা প্রশাসনের ততত্ত্বাবধানে এক্সিকিউটিভ ম্যাজিস্টেটদের সাথে মোবাইল কোট করোনাভাইরাস নিয়ন্ত্রণ কার্যক্রমে নিয়মিত দায়িত্বপালন করছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft