পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ঢাকামুখী মানুষের ভিড়
Published : Wednesday, 28 April, 2021 at 12:56 PM, Count : 2931

বর্তমান প্রতিবেদক: পাটুরিয়া-দৌলতদিয়ায় নৌরুটে ঢাকামুখী মানুষের ভিড় অব্যাহত রয়েছে। আজ বুধবারও এ নৌরুট হয়ে কর্মস্থল ঢাকায় ছুটছেন শত শত মানুষ। এদিন সকাল থেকেই জীবন-জীবিকার জন্য কর্মস্থল ঢাকায় ছুটছেন সাধারণ মানুষ। তবে পাটুরিয়া ঘাট দিয়ে ওপারেও (দৌলতদিয়া) গেছে অনেকে।
আর স্বাস্থ্যবিধি না মানায় ঘাট এলাকায় আগত সাধারণ যাত্রীরা রয়েছে করোনাভাইরাস সংক্রমণের চরম ঝুঁকিতে। সামাজিক দূরত্ব না মেনে দাঁড়িয়ে গাদাগাদি করে পার হতে দেখা যায় অনেককেই।
পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজির হাট নৌরুটের ২০টি ফেরির মধ্যে সকাল ৬টা থেকে ছোট ৩টি ফেরি চলাচল করছে। পাটুরিয়া ঘাটের ব্যবস্থাপক মো. সালাম হোসেন জানান, পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে দিনের বেলায় ছোট ৩টি ফেরি পারাপারে নিয়োজিত রয়েছে। রাতে পাটুরিয়া ঘাট থেকে ছোট-বড় কয়েক হাজার যানবাহন ঘাট পার হয়েছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft