বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী
Published : Thursday, 22 October, 2020 at 12:29 PM, Count : 1209

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িক। আমরা বলি ধর্ম যার যার উৎসব সবার। এরই আলোকে পূজা উদযাপন হয়ে থাকে। তিনি বলেন, দূর্গাপূজায় করোনা পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক পদক্ষেপ নিয়েছেন। তারমধ্যে সবচেয়ে বড় পদক্ষেপ আর্থিক প্রণোদনা এবং ৩১ দফা নির্দেশনা। যা মেনে চললে করোনাভাইরাসের আক্রমণ থেকে কিছুটা রক্ষা পাওয়া যাবে। প্রধানমন্ত্রীর নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করার আহ্বান জানান তিনি। বুধবার দুপুরে আখাউড়া পৌরসভা কার্যালয়ে উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শারদ সম্মাননা ও মতবিনিময় সভায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আপনারা কখনও বিপদে নিজেদের একা ভাববেন না। আমরা চাই না আপনাদের বিপদ আসুক। তবে বিপদ এলে ন্যায্য যা যা করার তা সবই করবো। এ সময় তিনি উপজেলার ১৯টি পূজামণ্ডপে ৫ হাজার টাকা করে অনুদান দেয়ার ঘোষণা দেন। তিনি হিন্দু সম্প্রদায়কে দূর্গাপূজায় শারদীয় শুভেচ্ছা জানান।
আখাউড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক দিপক কুমার ঘোষের সভাপতিত্বে অনুানে বক্তব্য রাখেন- পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া, পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবুল, লোকনাথ সেবাশ্রম শান্তিবন মহা শ্বশ্মান কমিটির সভাপতি হীরালাল সাহা, শ্রী শ্রী রাধামাধব আখড়া কমিটির সাধারণ সম্পাদক অলক কুমার চক্রবর্তী প্রমুখ। পরে ২০১৯ সালের দূর্গাপূজায় সেরা প্রতিমা নির্মাণ, সেরা আলোকসজ্জা ও সেরা ব্যবস্থাপনা এই ৩ ক্যাটাগরিতে পৌর ও ইউনিয়ন পর্যায়ে ৬টি মন্দিরকে সম্মাননা দেয়া হয়।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft