প্রতিটি নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি: জিএম কাদের
Published : Wednesday, 21 October, 2020 at 12:05 PM, Count : 763

বর্তমান প্রতিবেদক : জাতীয় পার্টি (জাপা) প্রতিটি নির্বাচনে অংশ নেবে বলে জানিয়েছেন দলের চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের। তিনি বলেন, জাতীয় পার্টি প্রতিটি নির্বাচনে অংশগ্রহণ করবে। কারণ নির্বাচন হচ্ছে জাতীয় পার্টির কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ রাজনৈতিক কর্মসূচি। নির্বাচনের মাধ্যমে তৃণমূল মানুষের কাছাকাছি যাওয়া সম্ভব। গতকাল মঙ্গলবার দুপুরে জাতীয় বনানী কার্যালয় কক্সবাজার জেলা পেশাজীবী সমাজের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। জিএম কাদের বলেন, নির্বাচন নিয়ে মানুষের মধ্যে অনাস্থা আছে। একদিকে নির্বাচন কমিশন বলছে নির্বাচন সুু হচ্ছে, কিন্তু সাধারণ মানুষ তা বিশ্বাস করতে চায় না। তাই নির্বাচনকে বিশ্বাসযোগ্য করতে নির্বাচন কমিশনকেই দায়িত্ব নিতে হবে। এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, সাধারণ মানুষের কাছে জাতীয় পার্টি অত্যন্ত গ্রহণযোগ্য রাজনৈতিক শক্তি। নির্বাচনকে সামনে রেখে দলকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আসিফ শাহরিয়ারের সভাপতিত্বে অনুতি মতবিনিময় সভায় জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, সাবেক চেয়ারম্যানের উন্নয়ন ও সুশাসনই জাপার রাজনীতির ভিত্তি। তাই হুসেইন মুহম্মদ এরশাদের রাজনীতি তরুণ সমাজের সামনে তুলে ধরে সংগঠিত করতে হবে। কারণ, উন্নয়ন, সামাজিক নিরাপত্তা ও সুশাসন নিশ্চিত করতে জাতীয় পার্টির বিকল্প নেই। অনুানে আরও বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, মো. মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক আহাদ চৌধুরী শাহীন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও পেশাজীবী সমাজ আহ্বায়ক ডা. মোস্তাফিজুর রহমান আকাশ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, যুগ্ম দফতর মাহমুদ আলম, জাতীয় ছাত্র সমাজের প্রচার সম্পাদক আতাউল্লাহ আরিফ। পেশাজীবী নেতা শাহাদৎ হোসেন, ডা. জাফর, ডা. ফাহিম, ডা. আফজাল প্রমুখ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft