ভারতীয় মিডিয়ায় শাকিব শাহরুখ পুত্র!
Published : Saturday, 31 March, 2018 at 8:56 PM, Count : 8377

ভারতীয় মিডিয়ায় শাকিব শাহরুখ পুত্র!

ভারতীয় মিডিয়ায় শাকিব শাহরুখ পুত্র!

বিনোদন ডেস্ক :
প্রায়ই চলে আসে ঢালিউড কিং শাকিব খান ও বলিউড কিং শাহরুখ খানের তুলনা। নামে তো বটেই, উপাধিতেও তাদের মিল আছে। এমনকি তাদের সন্তানের নামও একই- আব্রাম খান। মাত্রই কিছুদিন হলো শাকিব পুত্র আব্রাম খান জয় গিয়েছিল কলকাতায় বাবার শুটিং সেটে! এরপরই কলকাতার দু’একজন নামী-দামী নায়িকা ও সহকর্মীদের মধ্যে রীতিমতো মচ্ছব পড়ে যায়। আব্রামকে কোলে তুলে তারা ছবি তুলেছেন, আদর করেছেন। এবার ভারতীয় শক্তিশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এই দুই খানপুত্রকে একই পাতায় তুলে ধরেছে। বাংলাদেশের আব্রাম খানকে স্বাগত জানিয়েছে ভারতীয় আব্রাম খানের দেশে। ‘মিট দ্য আদার আব্রাম খান’ শিরোনামের এই খবরটি প্রকাশ হয়েছে সমপ্রতি।
যেখানে বলা হয়, শাহরুখ খানের পুত্র আব্রামের সঙ্গে ভারতীয়দের পরিচয়-ভালোবাসা তো রয়েছেই। এবার আরও একজন আব্রাম খান আমাদের নজর কেড়েছে, যে কি না বাংলাদেশের সুপারস্টারের শাকিব খানের পুত্র।
এদিকে এসব পারিবারিক পর্বের মধ্যেই ব্যস্ত সময় পার করছেন শাকিব খান। কলকাতায় ‘ভাইজান এলো রে’-তে অংশ নেয়ার পর দেশে ফিরে কাজ করেছেন ‘সুপার হিরো’ ছবিতে। ২৮ তারিখ নিজের জন্মদিনে বেশ জমকালোভাবে কেক কেটেছেন। সেদিনই এসেছে ইউটিউবে ‘শাকিব খান অফিশিয়াল’ নামের চ্যানেল। মাঝে একদিন হাসপাতালেও ছিলেন। এরপর গতকাল স্কটল্যান্ডে উড়াল দিয়েছেন। শাকিব বলেন, স্কটল্যান্ডে জয়দীপ মুখার্জির ‘ভাইজান এলো রে’ সিনেমার শুটিংয়ে অংশ নেব। টানা ১৫ দিন চলবে ছবির কাজ। স্কটল্যান্ড থেকে ফিরে শাকিব অংশ নেবেন ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ও আশিকুর রহমানের ‘সুপার হিরো’ সিনেমার শুটিংয়ে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft