বিয়ে করছেন রণবীর-দীপিকা
Published : Thursday, 8 March, 2018 at 9:43 PM, Count : 2904

বিয়ে করছেন রণবীর-দীপিকা

বিয়ে করছেন রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক :
বলিউডের সুপারস্টার নায়ক রণবীর ও নায়িকা দীপিকার বিয়ের দিন প্রায় ঠিক করে ফেলেছেন তাদের মা-বাবা। শোনা যাচ্ছে আগামী ৩-৪ মাসের মধ্যেই দুই হাত এক হচ্ছে। ইতোমধ্যেই বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন দীপিকা। লন্ডনে রণবীরের মা-বাবার সঙ্গে চুটিয়ে শপিং করছেন তিনি। তবে শুটিং নিয়ে ব্যস্ত থাকায় সময় দিতে পারছেন না রণবীর। জোয়া আখতারের ছবির শুটিং চলছে মুম্বাইয়ে। জানা যায়, কয়েকদিন আগেই রণবীর এবং দীপিকার মা-বাবা পাকা কথা বলে এসেছেন।
বেঙ্গালুরু থেকে মুম্বাইয়ে রণবীরের বাড়িতে পাকা কথা বলতে গিয়েছিলেন দীপিকার মা-বাবা। ওরলিতে তারা খাওয়া দাওয়াও সেরেছেন একসঙ্গে। বিয়ের দিন নিয়ে এখনই কোনো তথ্য না দিলেও কোথায় বিয়ে হবে এই নিয়ে দুই পরিবারের মধ্যে মতভেদ রয়েছে। দীপিকার মা-বাবা চান বিরাট-আনুষ্কার  ধাঁচে ডেসটিনেশন ওয়েডিং। অন্যদিকে রণবীরের মা-বাবা চাইছেন মুম্বাইয়ে পরিবারের সকলকে নিয়ে ধুমধাম করে ছেলের বিয়ে দিতে। তবে দক্ষিণী মতেই যে তাদের বিয়ে হবে সে বিষয়টি নিশ্চিত। আর বিয়ের পর বলিউডের সেলিব্রেটিদের জন্য থাকবে গ্র্যান্ড রিসেপশন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft