বাংলাদেশের ছবিতে ভারতের মুমতাজ
Published : Wednesday, 7 February, 2018 at 9:15 PM, Count : 4180

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশের ছবিতে অভিনয় করছেন ভারতের অভিনেত্রী মুমতাজ সরকার। জাতীয় পুরস্কার পাওয়া চলচ্চিত্র নির্মাতা মাসুদ পথিকের নির্মাণাধীন নতুন ছবি ‘মায়া, দ্য লস্ট মাদার’-এ অভিনয় করছেন তিনি। এ তথ্য জানিয়েছেন নির্মাতা মাসুদ পথিক। সেই সঙ্গে তিনি বলেন, বাংলাদেশের খ্যাতিমান চিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম ‘নারী’ এবং কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ কবিতা অবলম্বনে মুক্তিযুদ্ধ, বীরাঙ্গনা এবং যুদ্ধশিশুকে কেন্দ্র করে এই ছবির কাহিনি আবর্তিত হয়েছে। ছবিতে জাতীয় এবং আন্তর্জাতিক শিল্পীরা অভিনয় করছেন। সম্প্রতি এ ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বিশ্বখ্যাত জাদুশিল্পী পিসি সরকার তনয়া অভিনেত্রী মুমতাজ সরকার।
এই পর্যন্ত হিন্দি ও তেলেগু মিলিয়ে ৩৬টি সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেত্রী। এ ছবির টানা শূটিং হবে ঢাকা ও নরসিংদীর রায়পুরায়। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন। এই বছর ভারত থেকে অস্কারের জন্য নির্বাচিত একমাত্র সিনেমা ‘রক্তকরবী’র নায়িকা হচ্ছেন মুমতাজ সরকার। ‘মায়া, দ্য লস্ট মাদার’ ছবির শূটিং শুরু হচ্ছে আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন প্রাণ রায়, জ্যোতিকা জ্যোতি, রানী সরকার, দেবাশীষ কায়সার প্রমুখ। এছাড়া এ ছবিতে ২০ জন কবি অভিনয় করার কথা রয়েছে। সরকারি অনুদানে তৈরি হবে ছবিটি।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft